Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

কালকিনিতে বাজারে অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই, কোটি টাকার ক্ষয়ক্ষতি

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৩৫ এএম

ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে মাদারীপুরের কালকিনি উপজেলার পাথুড়িয়ার পাড় বাজারে আজ(শুক্রবার) রাত ৪টায় ভয়াবহ অগ্নিকান্ডে ৯টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে এক কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভূক্তভোগী ব্যবসায়ীদের দাবী।
জানাগেছে, সেলিম মীরার টিভি ফ্রিজের শো-রুম থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে এবং তা দ্রুত পার্শ্ববর্তী দোকানে ছড়িয়ে পড়ে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়রা এগিয়ে এসে প্রাণপণ চেষ্টা চালিয়ে আগুন নেভাতে ব্যার্থ হয়। খবর পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষণে সেলিম মীরার টিভি ফ্রিজের শো-রুম, রেজাউল করিমের মুদি দোকান, ইব্রাহিম হাওলাদারের ইলেকট্রিক দোকান, সজিব আকনের চালের দোকান, এনায়েত হোসেনের কসমেটিকের দোকান, মজিবর সিকদারের কাঁচামালের দোকান, ঝন্টু দাসের মুদি দোকান, সিপনের টেইলার ও বাবুলের কাঁচামালের দোকান পুড়ে ছাই হয়ে যায়। কি ভাবে আগুনের সূত্রপাত তা কেউ নির্দিষ্ট করে বলতে না পারলেও বৈদ্যুতিক শর্টসার্কিটের কারণে আগুনের উৎপত্তি বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন