Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

থানার ওসি ও এসআইকে কুপিয়ে আহত করলেন ছাত্রলীগ নেতা

নবীগঞ্জ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১২:১৩ পিএম

নবীগঞ্জ থানার ওসি উত্তম কুমার দাশ (তদন্ত) এবং এসআই ফখরুজ্জামানসহ ৪ পুলিশ সদস্যকে কুপিয়ে গুরুতর আহত করেছেন নবীগঞ্জ ছাত্রলীগের সাবেক নেতা সোহানুর রহমান মুছা। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় ওসি ও এসআইকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এলাকাবাসী জানায়, সন্ধ্যার পর নবীগঞ্জ শহরের সালামতপুর এলাকায় ব্র্যাক অফিসের কাছে মুসার দোকানে পুলিশ অভিযান চালায়। এ সময় তাকে গ্রেপ্তার করতে চাইলে মুসা দোকান থেকে একটি ধারালো রামদা নিয়ে পুলিশের ওপর এলোপাথাড়ি কুপাতে থাকে।

পুলিশ জানায়, সম্প্রতি সোহান আহমদ মুছাকে একটি বাড়ি দখলের ঘটনায় পুলিশ গ্রেপ্তার করে। এ ঘটনায় মুছা বেশ কিছুদিন কারাগারে ছিলেন। সম্প্রতি তিনি জামিনে মুক্ত হয়ে এলাকায় ফিরে আসেন। কিন্তু পুলিশের ওপর চরম ক্ষোভ ছিল মুছার। তিনি পুলিশের ওপর প্রতিশোধ নেয়ার সুযোগ খুঁজতে থাকেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, মুছা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তাকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


 

Show all comments
  • ম,হারুন ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১:০১ পিএম says : 0
    ছাএলীগের নেতা, কোন মনএীর ছএছায়ায় ছিল, বাহির করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ