Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইতালিতে গোবরের ট্যাংকে ডুবে চার ভারতীয়র মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪২ পিএম

ইতালিতে গোবরের ট্যাংকে ডুবে চার ভারতীয় শিখ মারা গেছেন। দেশটির এক দুগ্ধ খামারে সম্প্রতি এ ঘটনা ঘটেছে। মারা যাওয়া সবাই পুরুষ। এদের চারজনের মধ্যে দুজন ছিলেন খামারের মালিক। বাকি দুজন সেখানে কর্মচারী হিসেবে কাজ করতেন। খবর বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, ইতালির উত্তরাঞ্চলে পাভিয়ার কাছে দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনায় মারা যাওয়া সবাই ভারতের পাঞ্জাব প্রদেশ থেকে এসেছিলেন। গোবর সার থেকে নির্গত কার্বন ডাই অক্সাইড গ্যাসে তারা মারা যান বলে তদন্তকারীরা সন্দেহ করছেন।

দুগ্ধ খামারে তারা একটি গোবর সারের ট্যাংক খালি করছিলেন। তখন একজন ট্যাংকের ভেতর পড়ে যান। ধারণা করা হচ্ছে, পড়ে যাওয়া একজনকে উদ্ধারের জন্য বাকি তিনজন ট্যাংকের ভেতর লাফ দিলে চারজনই মারা যান।

ইতালির গণমাধ্যমের খবর অনুযায়ী, এরেনা পো নামের এই খামারটি ছিল পাভিয়া অঞ্চলের সবচেয়ে বড় গরুর খামার। বৃহস্পতিবার দুপুরে খামারের দুই মালিক এবং দুই কর্মচারী বাসায় খেতে যাননি। এতে তাদের স্ত্রীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। কিছুক্ষণ পর তারা ঘটনাস্থলে গিয়ে খামারীদের মৃতদেহ দেখতে পান। পরবর্তীতে দমকল বাহিনীর কর্মীরা এসে মৃতদেহগুলো উদ্ধার করে।



 

Show all comments
  • Satyajit Sensarma ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৯ পিএম says : 0
    Mosque - 6, Church = 6, Temple = 6 Koran = 5, Bible = 5, Geeta = 5, What is difference 6-5 = 1, All religious are same .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ