Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

একাডেমি কাপ ফুটবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২৯ পিএম | আপডেট : ৭:৫৭ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে বড় জয় পেয়েছে ফেনী এফএ। শুক্রবার পল্টন ময়দানে ফেনী গাজী রাফেতের হ্যাটট্রিকে ৮-০ গোলে বিধ্বস্ত করে ধলেশ্বরী এফএ কে। এই জয়ে গ্রুপ চ্যাম্পিয়নের পথে অনেকটাই এগিয়ে গেল ফেনী। আগের দিন টুর্নামেন্টের উদ্ধোধনী ম্যাচে তারা গোলশূন্য ড্র করেছিল সিলেটের এফসি গ্যালেকটিকোর বিপক্ষে।

শুক্রবার ম্যাচের প্রথমার্ধে ফেনী এফএ ৬-০ গোলে এগিয়েছিল। বিজয়ীদের পক্ষে ম্যাচ সেরা গাজী রাফেত পাঁচটি এবং তামিম, ইমন ও সেফাত একটি করে গোল করেন। খেলা শেষে ম্যাচ সেরার পুরস্কার তুলেদেন সাইফ স্পোটিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার নাসিরউদ্দিন চৌধুরী। একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে গোগনগর গোলশূণ্য ড্র করেছে খুলনা এফসি’র বিপক্ষে।

শনিবার পল্টন ময়দানে দুপুর ২টায় দিনের প্রথম ম্যাচে মোকাবেলা করবে ভূঁইয়া এফএ এবং এফসি খুলনা। বিকেল সাড়ে ৩টায় দ্বিতীয় ম্যাচে এমকে গ্যালেকটিকো’র প্রতিপক্ষ ধলেশ্বরী এফএ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন