Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

টস জিতে বোলিংয়ে বাংলাদেশ

২ ওভার কমিয়ে খেলা শুরু ৮টায়

ইমরান মাহমুদ, মিরপুর থেকে | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৫ পিএম | আপডেট : ৭:৪৭ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০১৯

খেলা শুরু হওয়ার কথা ছিল সন্ধ্যা সাড়ে ৬টায়। তবে গত ২০ ঘন্টার টানা বর্ষনের পর টসই শুরু করা যায়নি ভেজা আউটফিল্ডের কারণে। দুইবার মাঠ পরিদর্শনের পরও যখন আসছিলো না কোন সুখবর, ধরেই নেয়া হয়েছিল পরিত্যক্ত হতে যাচ্ছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচটি।

অবশেষে আশার আলো ফুটেছে। সন্ধ্যা সাড়ে ৭টায় জানানো হয়েছে আর কোনো অঘটন না ঘটলে ম্যাচ শুরু হবে রাত ৮টায়। তার আগে হওয়া টসে জিতে বোলিং বেছে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ দলের অধিনায়কি সাকিব আল হাসান।

টসই হতে দিচ্ছে না ভেজা মাঠ

আগের দিন থেকেই থেমে থেমে হয়েছে বৃষ্টি। আর তার ছাপ পড়েছে বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়েকে নিয়ে হতে যাওয়া টি-টোয়েন্টি সিরিজে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় সিরিজের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবার কথা ছিল স্বাগতিক বাংলাদেশ ও জিম্বাবুয়ের।

বিকাল চারটার দিকে থামে বৃষ্টি। তবে কোথাও জমেনি পানি। পাঁচটার দিকে সরানো হয় সেন্টার উইকেটের কাভার। তারপর থেকে চলছে মাঠ প্রস্তুত করার কাজ।

তবে দিনভর থেমে থেমে বৃষ্টিতে টসে দেরির শঙ্কা জেগেছিল আগেই। সোয়া ছয়টায় মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। তখনই জানা যায় নির্ধারিত সময় ছয়টায় টস করা সম্ভব নয়।

এর পর থেকেই দুটি সুপার সপার দিয়ে চলছে মাঠ শুষ্ক করার কাজ। এরই মধ্যে সন্ধ্যা সোয়া ছয়টায় ফের মাঠ পরিদর্শন করেছেন আম্পায়াররা। মাঠ পুরোপুরি প্রস্তুত না হওয়ায় সাতটায় আবার পরিদর্শন করবেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন