Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় কলেজ ছাত্রী ধর্ষণ ভিডিও অনলাইনে প্রকাশ, গ্রেফতার ১

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮:০৭ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের ভিডিও ধারন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ায় কথিত প্রেমিক কলেজ ছাত্র আব্দুল্লাহ আল মুবিন (১৯) কে গ্রেফতার করেছে পিরোজপুর ডিবি পুলিশ। আজ শক্রবার সকালে পিরোজপুর ডিবি পুলিশের একটি দল খুলনা থেকে মুবিনকে আটক করে মঠবাড়িয়া থানায় সোপর্দ করে। এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা এবং সাফা কলেজের প্রভাষক আলাউদ্দিন বাদী হয়ে শুক্রবার আব্দুল্লাহ আল মুবিনসহ ৭ জনকে আসামি করে নারী ও শিশু এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করে। গ্রেফতারকৃত আব্দুল্লাহ আল মুবিন উপজেলার সাফা বাজারের নবী হোসেন মেকারের ছেলে। সে খুলনা পাবলিক কলেজের প্রথম বর্ষের ছাত্র।

মামলা সুত্রে জানাযায়, সাফা বাজারের নবী হোসেন মেকারের ছেলে মুবিন সাফা মাধ্যমিক বিদ্যালয়ে লেখাপড়া করার সময় একই ক্লাশের ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক হয়। এর পর গত ২০১৮ সালের ১ এপ্রিল থেকে ২০১৯ সালের ১৫ জুলাই পর্যন্ত ওই ছাত্রীর বাসায় একাধিকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক করে।
এ শারীরিক সম্পর্কের অশ্লীল ভিডিও মোবাইলে ধারণ করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে শুক্রবার আব্দুল্লাহ আল মুবিনসহ ৭ জনকে আসামি করে নারী ও শিশু এবং তথ্যপ্রযুক্তি আইনে মামলা করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত কলেজ ছাত্র মুবিনকে আদালতে সোপর্দ করা হয়েছে অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • মোঃআকবর হোসাইন ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ১১:২৪ পিএম says : 0
    আইনগত ও আইন বহির্ভূত উভয় সাজাই প্রাপ্য।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ