Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সভাপতি সৌমিত্র সম্পাদক লিটন

সীতাকুন্ড প্রেসক্লাব নির্বাচন

সীতাকুন্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় সীতাকুন্ড প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে অনুষ্ঠিত এ নির্বাচনে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে কালের কন্ঠ ও পূর্বকোণ প্রতিনিধি সৌমিত্র চক্রবর্তী সভাপতি ও দৈনিক আজাদী প্রতিনিধি লিটন চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটির নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি জহিরুল ইসলাম (আমার সংবাদ), সহ-সম্পাদক নাসির উদ্দিন অনিক (বাংলাদেশের খবর/সুপ্রভাত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক (মানবজমিন), অর্থ সম্পাদক সবুজ শর্মা শাকিল (যায়যায়দিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন (ইনকিলাব), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সাইফুল মাহমুদ (আরটিভি), দপ্তর ও পাঠাগার সম্পাদক মো. আবুল খায়ের (আজকালের খবর), নির্বাহী সদস্য-১ এম.হেদায়েত (কর্ণফুলী) ও নির্বাহী সদস্য-২ এম.সেকান্দার হোসাইন (সমকাল)।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রথম আলো প্রতিনিধি কৃষ্ণ চন্দ্র দাস ও নির্বাচন কমিশনার ছিলেন সংবাদ প্রতিনিধি মো. দেলোয়ার হোসাইন খান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ