Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙ্গুনিয়ায় কুকুরের কামড়ে আহত ১০

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

রাঙ্গুনিয়ায় পোমরা মহত্তরখীল ও বেতাগী গুণগুণীয়া বেতাগী এলাকায় গত বৃহস্পতিবার রাতে কুকুরের কামড়ে ১০ জন আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। পাগলা কুকুরের উপদ্রব বৃদ্ধি পাওয়াতে গ্রামের মানুষ আতঙ্কে রাস্তাঘাটে লাঠিহাতে চলাচল করছে।

পোমরা গ্রামের আব্দুল আল হান্নান বলেন, রাত সাড়ে ৯টার দিকে বেতাগী ইউনিয়নের গুণগুণীয়া বেতাগী এলাকায় একটি পাগলা কুকুর হঠাৎ পথচারী মানুষের উপর ঝাঁপিয়ে পড়ে। মাত্র কয়েক মিনিটের মধ্যে এই এলাকার সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হান্নান (৩৫), মো. সাকিব (২২), মো. নাছের (২২), নিপু কান্তি দাশ (২৫) সহ আরও দুই নারীকে কামড় দেয়। কুকুরটিকে তাড়া করলে পাশবর্তী পোমরা ইউনিয়নের মহত্তরখীল এলাকার ৪ ব্যক্তিকে কামড়িয়ে নিখিল কান্তি (৪৫), মো. সাকিব (১৯), মো. সোহেল ড্রাইভার (২৬)সহ অজ্ঞাত এক ব্যক্তি গুরুতর আহত করে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ