Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় পানিতে ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

মাগুরার শ্রীপুর উপজেলার সাচিলাপুর গ্রামে আমেনা নামের ১১ মাস বয়সের এক শিশু পানিতে ডুবে মারা গেছে। নিহত আমেনা ঐ গ্রামের রূবেল মিয়ার মেয়ে।

আমেনার মা তাসলিমা জানান, বৃহস্পতিবার সকালে আমেনাকে বারান্দায় রেখে গৃহস্থলির কাজ করছিলেন। কাজ শেষে তাকে না পেয়ে শ্রীপুর থানায় একটি জিডি করেন। ঘটনার ১১ ঘন্টা পর পাশের পুকুরে আমেনার লাশ ভেসে উঠলে তাকে দ্বারিয়াপুর স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

অপরদিকে একই দিন সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে একই উপজেলার দ্বারিয়াপুর গোয়ালদা সড়কের মাদরাসা মোড়ে দুটি মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে কচির মৃধা (৪০) মারা যায়। অপর মটরসাইকেল আরোহী ফিরোজ আহত হয়। নিহত কচির মৃধা তার ২ বছরের ছেলে ইসমাইলকে নিয়ে দ্বারিয়াপুর বাজার থেকে বাড়ি ফিরছিল। নিহত কচির মৃধা চৌগাছি গ্রামের দিলদার মৃধার ছেলে। আহত ফিরোজ এর বাড়ি ফরিদপুর জেলার বালিয়াকান্দি উপজেলার জাবরখোল গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ