Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ঈশ্বরদীতে দাঁড়িয়ে থাকা বাসকে ধাক্কা, আহত ৩০ নারী শ্রমিক

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১০ এএম

পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়াতে যাত্রীবাহী বাসের ধাক্কায় অপর একটি বাসের ৩০ জন নারী শ্রমিক আহত হয়েছেন। তারা সবাই ঈশ্বরদী ইপিজেডে কর্মরত বিভিন্ন কোম্পানির শ্রমিক।


আহতদের মধ্যে দুই শ্রমিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল পৌনে ৭টায় ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ঈশ্বরদী-পাবনা মহাসড়কের পাবনা সুগার মিলের সামনে ডিগ্রিপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন-পাবনার আটঘরিয়া উপজেলার আছমা (২৭), স্বপ্না (২৫), সোহাগী (১৮), শারমিন (২৩), রুমা (২৫), লাইলী (৩০), দিলরুবা (২২), লতিফা (২৪), জবা (৩০), রুপালি (২১), রহিমা (৩৫), নাজমা (২৬), রিমা (১৮), আম্বিয়া (৩০), বিলকিস (৩২) আছমা (৩৩), জাহানারা (১৯), নিলা (২৭), শিল্পী (২৭), ফরিদা (২৮), চম্পা (২৭), মলিনা (২৫), পায়েল (২৪), নাঈমা (১৭), রোজিনা (২২), মুঞ্জুরী (২৮), নিলুফা (৩০), রোজিনা (২৫), সালমা (৩৫) ও জরিনা (৩৮)।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির জানান, আটঘরিয়া উপজেলার দেবোত্তর বাজার থেকে লিটন-রিপন পরিবহনের একটি বাস ৪৮ জন নারী শ্রমিক নিয়ে প্রতিদিন ঈশ্বরদী ইপিজেড এলাকায় যাতায়াত করে।

শনিবার সকালে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের কালিকাপুর পাবনা চিনিকলের সামনে বাসটি স্টপেজ দিয়ে যাত্রী তুলছিল। এ সময় পাবনা থেকে ছেড়ে আসা সোহানী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে লিটন-রিপন পরিবহনে থাকা ৪৮ নারী শ্রমিকের মধ্যে ৩০ জন আহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ