Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

সেনবাগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক কারবারি গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১১:২৫ এএম | আপডেট : ১১:৪৯ এএম, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

সেনবাগ উপজেলার কেশরপাড় ইউনিয়নে অভিযান চালিয়ে বেলাল হোসেন (৪৬) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও ২৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা। গ্রেপ্তারকৃত বেলাল হোসেন বীরকোর্ট গ্রামের আবদুল জব্বারের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাতে বীরকোর্ট এলাকার সানা উল্যা ভূঁইয়ার বাড়ীতে অভিযান চালানো হয়। এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী আসামী মোঃ বেলাল হোসেনকে একটি বন্দুক ও ২৫০পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। বেলাল দীর্ঘদিন ধরে সেনবাগের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা, আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধসহ নানা ধরনের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। র‌্যাব-১১ এর একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেপ্তার করে। বেলালের বিরুদ্ধে বিরুদ্ধে সেনবাগ থানায় মাদক আইনে মোট ৫ টি মামলা রয়েছে এবং এ ঘটনায় আরো পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ