Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

কোম্পানীগঞ্জে চলন্ত সিএনজির ওপর গাছ পড়ে যুবলীগ নেতা নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৬ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে সিএনজি চালিত অটোরিকশার ওপর গাছ উপড়ে পড়ে মোজাম্মেল হক স্বপন (৪০) নামের এক যুবলীগ নেতা নিহত হয়েছে। ঘটনায় সিএনজি চালক আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বামনী বাজার এলাকার আলী চেয়ারম্যানের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোজাম্মেল হক স্বপন মুছাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নুর মিয়া সওদাগর বাড়ির মাহফুজুল হকের ছেলে। তিনি মুছাপুর ইউনিয়ন যুবলীগের সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, ব্যক্তিগত কাজ শেষ করে রাতে সিএনজি যোগে মাইজদী থেকে বাড়ি ফিরছিলেন স্বপন। পথে বামনী বাজারের আলী চেয়ারম্যানের বাড়ির দরজায় পৌঁছলে বৃষ্টির কারনে সড়কের পাশের একটি গাছ তার সিএনজি উপর উপড়ে পড়লে সিএনজিটি ধুমড়েমুছড়ে যায়। এতে ঘটনাস্থলে স্বপন নিহত ও সিএনজি চালক আহত হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আরিফুর রহমান জানান, সড়কের পাশের গাছ উপড়ে পড়ে অনাকাঙ্খিত এ দুর্ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ