Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

মীরসরাইয়ে অস্ত্র ও প্রাইভেটকারসহ ৩ ডাকাত গ্রেফতার

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ২:৩৮ পিএম

মীরসরাইয়ের জোরারগঞ্জে অস্ত্র ও প্রাইভেটকারসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা ও হাইওয়ে পুলিশ। এঘটনায় ২ সহোদর আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন সোনাপাহাড় এলাকায় নাহার এ্যাগ্রোর সামনে ডাকাতি করার সময় তাদেরকে স্থানীয়দের সহায়তায় পুলিশ গ্রেফতার করে। শনিবার সকালে থানা কার্যালয়ে থানার অফিসার ইনচার্জ মফিজ উদ্দিন ভুঁইয়া আইজিপি (বার) ওসি তদন্ত মোজাম্মেল হক এবং জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার উপস্থিত থেকে সাংবাদিকদের জানান, শুক্রবার রাতে স্থানীয় ২ সহোদর নাছির উদ্দিন ও তার ভাই জাহেদুল ইসলাম নাহার এ্যাগ্রো থেকে বের হরে বাড়ী ফিরছিলেন। এসময় ডাকাতরা তাদের প্রশাসনের লোক পরিচয়ে দাঁড়াতে বলে তাদের সাথে থাকা নগদ টাকা ও মোবাইল নিয়ে পালানোর চেষ্টা করে। এতে তারা বাধাদিলে গুলি করবে বলে হুংকারদেয়।

পরে তারা ডাকাত বলে চিৎকার করলে নাছিরের মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। পরে ডাকাতরা তাদের প্রাইভেটকার নিয়ে পালানোর সময় গাড়ীটি আটকে যায়। এতে তারা পালানোর সময় স্থানীয় জনতা ৩ ডাকাতকে আটক করে। অন্য ডাকাতরা পালিয়ে যায়। পরে থানা এবং হাইওয়ে পুলিশ খবর পেয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন দুই সহোদর কুমিল্লা জেলার কোতোয়ালী থানার সৈয়দপুর ভেজ বাড়ীর আবদুল কাদের প্রকাশ আজাইরা কাদেরের ছেলে রবিউল হাসান (৩০) তার ছোট ভাই নাজমুল হাসান (২৫) এবং একই এলাকার সিরাজ মিয়ার ছেলে বাদল মিয়া (৩০)। তাদের কাছ থেকে সাদা এক্সজিও মডেলের একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো গ. ২৩-৫৯৬৮) একটি দেশীয় তৈরী কাঠের বাঁটের এলজি, ৩ রাউন্ড কার্তুজ, ২ টি মোবাইল, নগদ ৭ হাজার টাকা, একটা ছুরি ও একটা রড় উদ্ধার করা হয়। এঘটনায় আহত নাছির বাদী হয়ে একটি ডাকাতি মামলা দায়ের করেছে এবং পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ