Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ছাত্রদলের সম্মেলন বন্ধ, বিএনপির নেতিবাচক রাজনীতির বহিঃপ্রকাশ: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৩:২৮ পিএম

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নিজেদের অভ্যন্তরীণ কোন্দলে মামলা করে ছাত্রদলের সম্মেলন বন্ধ হয়েছে। এখানেও শেখ হাসিনার দোষ, আওয়ামী লীগের দোষ। যত দোষ নন্দ ঘোষ। এখানে আওয়ামী লীগের দোষ কি? এটি বিএনপির নেতিবাচক রাজনীতির বহিঃপ্রকাশ।

আজ শনিবার দুপুরে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির যে সংকট সেটা তাদের নিজেদের অভ্যন্তরীণ সংকট। তাদের অভ্যন্তরীণ কোন্দলের বহিঃপ্রকাশ ছাত্রদলের সম্মেলন বন্ধ। এটা তাদের নেতিবাচক রাজনীতিরও বহিঃপ্রকাশ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা ইতিবাচক রাজনীতি করি। আমাদের ভুলত্রুটি থাকতে পারে। আমরা পারফেক্ট নই, তবে আমরা এটা স্বীকার করি। এই সাহস আওয়ামী লীগের আছে। আওয়ামী লীগের মন্ত্রী, এমপিরা জেলে গেছেন। ভুলত্রুটি আমাদের থাকতে পারে, কিন্তু এই দলে তার শাস্তি আছে। ওরাতো শাস্তি দেয় না, ক্ষমতায় থেকেও দেয়নি। কারণ শেখ হাসিনার মতো সাহস কারো নেই।



 

Show all comments
  • Anwar ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:১৮ পিএম says : 0
    জনগণের ক্ষমতায়ন দিবস Ha Ha Ha Ha Haaa............aa.......aa জনমতের প্রতি শ্রদ্ধাশীল
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৩৪ পিএম says : 0
    Nijeder ebong satroliger obosta dekhen, apnarato shobai rashtrio modode ayn sringkhola bahinider maddhome ram rajotto chalachsen,apnader proshashoner je obosta tate jonogonke pata potai prishto koritesen....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ