Inqilab Logo

ঢাকা, বুধবার , ২২ জানুয়ারী ২০২০, ০৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

দলের সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জিএম কাদেরের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৪৬ পিএম

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, দেশে ও মানুষের সব ইস্যুতে আমরা রাজনীতির মাঠে থাকবো। তাই দলের সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে যেতে হবে। সুসংহত করতে হবে পার্টিকে। সব বিভেদ ভুলে সামনে এগিয়ে চলার সময় এখন।

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে জাপার চেয়ারম্যানের বনানী অফিসে ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

জাপার চেয়ারম্যান বলেন, জাপা একটি সম্ভাবনাময় দল। আগামীদিনের রাজনীতিতে জাপা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সব বিভেদ ভুলে সামনে এগিয়ে চলার সময় এখন।
সভায় জাপার মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, রংপুর-০৩ আসন জাতীয় পার্টির। ১৯৯৬ সালের পর থেকে এই আসনে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করেছেন। এই আসনে জোটগতভাবে নির্বাচন করেছি আমরা। বিভিন্ন আসনে আওয়ামী লীগকে আমরা সমর্থন দিয়েছি, আশা করছি এই আসনে সরকারও আমাদের সমর্থন দেবে। রংপুর-০৩ আসনে সাধারণ ভোটাররা উৎসবমুখর পরিবেশে লাঙল প্রতীকে ভোট দেবেন।

ঢাকা সাংগঠনিক কমিটির সদস্য সচিব প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটনের উপস্থাপনায় বক্তব্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস্য মানিকগঞ্জ জেলা সভাপতি সৈয়দ আব্দুল মান্নান, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা জেলা সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম, প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর মহানগর সভাপতি আব্দুস সাত্তার, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল ও যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু প্রমুখ।

এর আগে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মাহাবুবুল আলম দুলাল জাপার চেয়ারম্যান জিএম কাদেরের হাতে ফুল দিয়ে দলে যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিএম কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ