Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

লালমোহনে বাস চাপায় স্কুল ছাত্র নিহত

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:০৯ পিএম

ভোলার লালমোহনে বাসের চাকায় পৃষ্ট হয়ে মো. শরীফ (১৭) নামের এক স্কুল ছাত্র নিহত হয়েছে।
শনিবার সকাল ৮টায় লালমোহন পৌর শহরের মুসলিম হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরীফ লালমোহন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও পৌরসভা ৬নং ওয়ার্ড ( গুচ্ছগ্রাম) এলাকার রিক্সা চালক মো. কাশেমের ছেলে। নিহত শরিফ লেখা পড়ার পাশাপাশি একটি দোকানে পার্টটাইম কাজ করত।

ঘটনার পরে নিহত শরীফের সহপাঠী,স্কুল কলেজের ছাত্র ছাত্রীরা ও লালমোহন ঘাতক বাস চালককে আটক করে বিচারের দাবীতে পৌর শহরে বিক্ষোভ মিছিল ও বিভিন্ন দাবী নিয়ে প্রশাসনের নিকট স্মারকলীপি প্রদান করে। পরে ইউএনও হাবিবুল হাসান রুমি, ওসি মীর খায়রুল কবীর ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিত নিয়ন্ত্রনে আনেন। তবে ছাত্রদের পক্ষ থেকে জানানো হয়, ঘাতক বাস চালককে গ্রেফতার না করা পর্যন্ত তাদের বিক্ষোভ অব্যাহত থাকবে।

স্থানীয় মানুষ ও পুলিশ সুত্রে জানা যায় শরীফ সকালে প্রাইভেট পড়ে ফেরার পথে চরফ্যাসন থেকে ছেড়ে আসা গুলজার পরিবহন যার নং ঢাকা মেট্রো - জ , ১১ - ৩০৮৮ নং নামের একটি বাস পৌর শহরের মুসলিম হোটেলের সামনে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় শরীফ। বাসটি পুলিশের সহায়তায় বোরহাউদ্দিন এলাকায় অাটক করা হয়।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর জানান, নিহত শরীফের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ নিহতদের বাবা মোঃ কাশেম বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১৫ তাং ১৪/০৯/১৯ ইং। লাশের ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ