Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বালিয়াকান্দিতে ঘাস কাটাকে কেন্দ্র করে এক জনকে কুপিয়ে জখম

বালিয়াকান্দি(রাজবাড়ী)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৭ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের নতুনচর গ্রামে ঘাস কাটাকে কেন্দ্র করে এক জনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

উপজেলার নতুনচর গ্রামে দীঘির চালায় ৭ সেপ্টেম্বর রোজ শনিবার দুপুর ২টার দিকে ঘাস কাটাকে কেন্দ্র করে নতুনচর গ্রামের ময়জদ্দিন খাঁর ছেলে খোয়াজ খাঁকে ধারালো কাঁচি দিয়া কুপিয়ে জখম করে, একই গ্রামের গয়জদ্দিন খাঁনের ছেলে তোরাপ খাঁ।

উপজেলার নতুনচর গ্রামের ময়জদ্দিন খাঁর ছেলে খোয়াজ খাঁ হাসপাতালে ভর্তি অবস্থায় বলেন, আমাদের দীঘির চালায় আমার রোপনকৃত ঘাস কাটতে গেলে একই গ্রামের গয়জদ্দিন খাঁনের ছেলে তোরাপ খাঁ ও তার লোকজন আমাকে মারপিট করাসহ কুপিয়ে জখম করে। এলাকার লোকজন আমাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। এই ঘটনার বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, তোরাপ খাঁ হত্যা মামলার দীর্ঘ দিন সাজা খেটে আদালত থেকে মুক্তি পেয়ে বাড়ীতে এসে বিভিন্ন অপকর্ম করে আসছে। এলাকায় তার ভয়ে কেউ কথা বলতে পারে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ