Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে পুলিশ-সন্ত্রাসীদের গোলাগুলি, গুলিবিদ্ধ অবস্থায় তালিকাভুক্ত সন্ত্রাসী টুটুল গ্রেফতার

দুই পুলিশ সদস্য আহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৫৩ পিএম

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের সঙ্গে গোলাগুলির পর তালিকাভুক্ত সন্ত্রাসী ও হত্যাসহ মামলাসহ ১৭ মামলার পলাতক আসামী মোঃ টুটুলকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুরে সদর উপজেলার মহারাজপুর-মেলার মোড় এলাকার নির্মাণাধীন একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় গোলাগুলিতে আহত হয়েছেন দুই পুলিশ সদস্যরা।

ঘটনাস্থল থেকে একটি পিস্তুল, একটি ম্যাগাজিন, ৫টিঁ রামদা ও ১২ বোতল খালি ফেন্সিডিলের বোতল উদ্ধার করা হয়।
টুটুল সদর উপজেলার রানিহাটী ইউনিয়নের রামচন্দ্রপুর ঘোনটোলা গ্রামের ফজলু মোল্লার ছেলে।

সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান জানান, পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী, হত্যা, নাশকতা, অস্ত্র মামলাসহ ১৭মামলার পলাতক আসামী টুটুল দলবলসহ মহারাজপুর মেলার মোড় এলাকায় নির্মাণাধীন একটি বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল দুপুরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই বাড়ির ভেতর থেকে সন্ত্রাসীরা গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলি থেমে গেলে গুলিবিদ্ধ অবস্থায় টুটুলকে গ্রেফতার করা হয়। তবে তার আরো কয়েক সহযোগি পালিয়ে যান।

টুটুলের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় হত্যা, সন্ত্রাসী কর্মকাÐ, অস্ত্র আইনেসহ ১৭ টি মামলা রয়েছে।

আহত টুটুলকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেঝ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আহত পুলিশের সদর থানার এস.আই নজরুল ইসলাম ও কনস্টেবল মোহন চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানান ওসি জিয়াউর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ