Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অভিযোগ বানোয়াট: জাবি উপাচার্য

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:১৭ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ফারজানা ইসলাম বলেছেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মেগা প্রকল্পে টাকা ভাগাভাগিতে উপাচার্য ও শাখা ছাত্রলীগ জড়িত বলে সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের অভিযোগ বানোয়াট।

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের নিজ বাসভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

উপাচার্য ফারজানা ইসলাম বলেন, তদন্ত করলেই সব সত্য বেরিয়ে আসবে। সম্পতি বিশ্ববিদ্যালয়ের মেগা প্রকল্পে কেন্দ্রীয় ছাত্রলীগ চাঁদা দাবী করেছে গণমাধ্যমে এমন সংবাদ প্রকাশিত হলে বিষয়টি সকলের নজরে আসে। তবে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, তার পরিবার এবং শাখা ছাত্রলীগ জড়িত বলে দাবি করেন।
উপাচার্য বলেন, অর্থ লেনদেনের বিষয়টি বানোয়াট গল্প। টাকা-পয়সা নিয়ে তাদের সঙ্গে আমার কোনো কথা হয়নি। তারা তাদের মতো করে কাজ করে। তারা কার কাছে কমিশন পায় বা পায় না, তা আমি জানি না।

তিনি বলেন, এ বিষয়ে তারা আমাকে ইঙ্গিত দিলে আমি বলি, তোমরা টাকা-পয়সা নিয়ে কোনো আলাপ আমার সঙ্গে করবে না। তোমরা যা চাও, তা তোমাদের মতো করো।’



 

Show all comments
  • MUHI Uddin Rayhan ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩৬ পিএম says : 0
    "এ বিষয়ে তারা আমাকে টাকার ইঙ্গিত দিলে আমি বলি, তোমরা টাকা-পয়সা নিয়ে কোনো আলাপ আমার সঙ্গে করবে না। তোমরা যা চাও,তা তোমাদের মতো করে" তাহলে তো হুকুম দায়ী আপনিই!!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন