Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

পটুয়াখালীতে সহপাঠীকে ছুরিকাঘাত করায় স্কুল ছাত্র আটক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৯ পিএম

পূর্ব বিরোধের জেরে পটুয়াখালীতে সহপাঠীকে ছুরিকাঘাতে আহত করার ঘটনায় রিয়াজুল ইসলাম নামে দশম শ্রেণীর এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। শহরের আব্দুল হাই বিদ্যানিকেতনের দশম শ্রেণীর ছাত্র হাসান মাহমুদকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিমে পাঠানো হয়েছে। আজ শনিবার সকাল ১১টার দিকে শহরের চৌরাস্তা এলাকায় এ ওভার ব্রীজের নীচে এ ঘটনা ঘটে।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান,ইতিপূর্বে হাসান মাহমুদ তার সহপাঠী রিয়াজকে চড় মেরেছিল,এ ঘটনার জেরে আজ এ নিয়ে দুই বন্ধু প্রাইভেট পড়ে বাসায় যাওয়ার পথে পুনরায় ঝগড়ায় জড়ালে,রিয়াজ পূর্ব পরিকল্পিতভাবে তার ব্যাগে থাকা ছুড়ি হাসানের পেটে ঢুকিয়ে দেয়। এসময় হাসানের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে রিয়াজ পালিয়ে যাওয়ার টেষ্টা করলে স্থানীয় জনতার সহায়তায় পুলিশ রিয়াজকে ছুড়ি সহ গ্রেফতার করে ।গুরতর অবস্থায় হাসানকে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।সেখান থেকে আশংকাজনক অবস্থায় হাসানকে বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ