Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

কলাপাড়ায় চার দিন পর বার্জ শ্রমিকের লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১৩ পিএম

কলাপাড়ায় বার্জ থেকে নদীতে পরে ডুবে যাওয়া শ্রমিক সরোয়ার শেখ’র (৫৫) লাশ চার দিন পর শনিবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের চরবালিয়াতলী নদী থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে উপজেলার বালিয়াতলী আন্ধারমানিক নদীর উপর নির্মাণাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুতে কাজ করার সময় বার্জ’র চাকার সাথে বেজে সরোয়ার শেখ নদীতে পড়ে নিখোঁজ হয়ে যায় । পরের দিন বৃহস্পতিবার বরিশালের একদল ডুবুরী দল দীর্ঘ চার ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করতে পারেনি। নদীতে প্রবল বেগে স্রোতের কারনে লাশটি অন্যত্র ভাসিয়ে নেয়া হয়েছে বলে ডুবুরী দলের টিম লিডার মো.গিয়াস উদ্দিন জানিয়েছেন।

নিহত শ্রমিক সরোয়ার শেখ’র বাড়ী পিরোজপুরের ইন্দুরকানি উপজেলায়। সে ওই এলাকার গনি শেখ’র ছেলে। অপরদিকে একই এলাকার শেখ সামসুউদ্দিনের মালিকানাধীন বার্জ’র কর্মরত শ্রমিক। এ ঘটনায় থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে বলে কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুল ইসলাম জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী

১১ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ