Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেতুয়া লঞ্চঘাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র হামলা

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

চরফ্যাশন উপজেলার আসলামপুর বেতুয়া লঞ্চঘাটে আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হামলা ৪ জন আহত হয়েছে। তাদেরকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় চরফ্যাশন থানায় ঘাটের জয়নাল বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল সোয়া ৫ টায় ফারহান-৫ লঞ্চ ছেড়ে যাওয়ার পর ঘাটের নাছিরের নেতৃত্বে ২০/২৫ জন একত্রিত হয়ে তাসরিফ লঞ্চের ঘাট স্টাফদের উপর হামলা চালায়। এতে জয়নাল (৩০), বাবুল (৪২), নাসিম সিকদার (৪০), আরিফ (৩৫) ও মনির (৩৫) ওপর হামলা চালিয়ে আহত করেছে। তাদের মধ্যে দু’জনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এই ব্যপারে জয়নাল বাদী হয়ে ৭ জনকে সনাক্ত করে অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

আহত মনির হোসেন বলেন, নাসির এলাকা নেশা করে সন্ত্রাসী কার্যকলাপ চালায়। বেতুয়া লঞ্চঘাটে যাত্রীরা আতংকিত থাকে। তার বিরুদ্ধে চরফ্যাশন থানায় একাধিক মামলা রয়েছে। এই সকল সন্ত্রাসী কার্যকলাপ থেকে বেতুয়াল লঞ্চঘাটের সধারণ মানুষ মুক্তির দাবি জানানো হয়। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি শামসুল আরেফীন বলেন, এ ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ