Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

শেখ জামালের বড় জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪৪ পিএম

ওয়ালটন অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্টে বড় জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। শনিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্টের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে শেখ জামাল ৫-০ গোলে বিধ্বস্ত করে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে। প্রথমার্ধে বিজয়ীরা ২-০ ব্যবধানে এগিয়ে ছিল। শেখ জামালের হয়ে বাঁধন দু’টি এবং রাব্বি, মিলন ও জিহান একটি করে গোল করেন।

শনিবার ম্যাচের শুরু থেকেই আক্রমণাতœক ফুটবল উপহার দেয় শেখ জামাল। ফলে নিয়মিত গোল আদায় করে নেয় তারা। ম্যাচের ১৩ মিনিটে বাঁধনের গোলে খাতা খুলে শেখ জামাল (১-০)। ২১ মিনিটে রাব্বি দলের পক্ষে দ্বিতীয় গোল করলে বড় জয়ের আভাস দেয় অভিজাত পাড়ার দলটি (২-০)। দ্বিতীয়ার্ধের শুরুর দিকে আবারো গোলের দেখা পায় জামাল। ৫৫ মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন মিলন (৩-০)। ম্যাচের ৬৫ মিনিটে বাঁধান নিজের দ্বিতীয় ও জামালের পক্ষে চতুর্থ গোল করেন (৪-০)। আর ৮৩ মিনিটে জিহানের গোলে মুখ থুবড়ে পড়ে পুরান ঢাকার দল রহমতগঞ্জ (৫-০)। তারা ম্যাচে শেখ জামালের সামনে কোন প্রতিরোধই গড়ে তুলতে পারেনি। একই ভেন্যুতে সন্ধ্যায় অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে বসুন্ধরা কিংস গোলশূণ্য ড্র করে ঢাকা আবাহনী লিমিটেডের বিপক্ষে।

রবিবার টুর্নামেন্টের তৃতীয় দিন যথারীতি দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৪টায় দিনের প্রথম ম্যাচে নোফেল স্পোর্টিং ক্লাবের প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র। একই ভেন্যুতে সন্ধ্যা সাড়ে ৬টায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে নামবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের বিপক্ষে। ঘরোয়া ফুটবলের মর্যাদার আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ১২ ক্লাবের যুব দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে মাসব্যাপী এই টুর্নামেন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৯ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন