Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বসুন্ধরা কিংস-বিএফএসএফ একাডেমী কাপ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪৬ পিএম

বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনের প্রথম ম্যাচে বিশাল জয় পেয়েছে এফসি খুলনা। শনিবার পল্টন ময়দানে খুলনা সৌরভের হ্যাটট্রিকে ১০-০ গোলে ভুঁইয়া এফএ’কে বিধ্বস্ত করে ‘খ’ গ্রুপ সেরা হয়। ম্যাচের প্রথমরার্ধে বিজয়ী দল ৩-০ গোলে এগিয়ে ছিল। খুলনার পক্ষে সৌরভ তিনটি, রাতুল হাওলাদার দু’টি এবং রাতুল হাসান, তাহের, রোহান ও আবদুল্লাহ একটি গোল করেন। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের আবদুল্লাহ।

একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে এমকে গ্যালাকটিকো মিজানের হ্যাটট্রিকে ৮-০ গোলের বড় ব্যবধানে ধলেশ্বরী ফুটবল একাডেমিকে হারিয়ে ‘ক’ গ্রæপ চ্যাম্পিয়ন হয়। জয়ী দলের মিজান তিনটি, হাসান দু’টি এবং অপু, কাজল ও রাহীন একটি করে গোল করেন। বসুন্ধরা কিংসের পৃষ্টপোষকতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের আয়োজনে এ টুর্নামেন্টে রবিবার দিনের প্রথম ম্যাচে ব্রাহ্মণবাড়ীয়া এফএ খেলবে গেন্ডারিয়া এফএ’র বিপক্ষে। দ্বিতীয় ম্যাচে আছাদুজ্জামান এসএ’র প্রতিপক্ষ শামস-উল-হুদা এফএ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৯ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন