Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ডেঙ্গুতে যুবলীগ নেতার মৃত্যু

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ডেঙ্গুজ¦রে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাদারীপুরের শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক মো. সেলিম মাদবর (৩৫) এর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার উমেদপুর ইউনিয়নের রামরায়েরকান্দি গ্রামের লালমিয়া মাদবরের ছেলে। এ নিয়ে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মাদারীপুর জেলার ১০ জনের মৃত্যু হলো।

জানা গেছে, সেলিম মাদবর গত ১০ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে প্রথমে ডেঙ্গু আক্রান্ত হয়ে শিবচরের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি হন। পরদিন উন্নত চিকিৎসার জন্য পরিবারের লোকজন ঢাকার আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে ওই হাসপাতালের আইসিইউতে রেখে চিকিৎসা চলছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯ টার দিকে তিনি মারা যান। শনিবার সকালে তার লাশ শিবচরের নিজ বাড়িতে নিয়ে আসা হয়। শিবচর উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক আজিজুল হক জানান, শুক্রবার রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সেলিম মাদবরের মৃত্যুর খবর পেয়েছি।
উমেদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ. লতিফ মুন্সী বলেন, উমেদপুর ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক সেলিম মাদবর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সকালে তার লাশ শিবচরের নিজ বাড়িতে নিয়ে আসা হয়। শনিবার বাদ যোহর জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ