Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় বাস ডাকাতি আটক ১

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম


 চাঁদপুর-সিলেট রুটে চলাচলকারী সততা পরিবহনের বাসে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এতে ৫ জন যাত্রী আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত আনোয়ার হোসেন (৫৫) নামে এক ডাকাতকে আটক করা হয়। আহত দু’ যাত্রী কুমিল্লার কুচাতলি হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় বাসের ৪৫ জন যাত্রীর প্রায় ১৫ লাখ টাকা মূল্যমানের জিনিসপত্র, নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট হয়।
শুক্রবার দিবাগত রাতে সিলেট থেকে বাসটি চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসলে পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার রাধিকা এলাকায় আসলে যাত্রী বেশে থাকা ৭ জনের সংঘবদ্ধ ডাকাতদল এ ঘটনা ঘটায়।
আটক আনোয়ার হোসেনকে গতকাল দুপুরে বাসের লোকজন চাঁদপুর মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। আনোয়ার হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার হরেশপুর গ্রামের মৃত সরব আলীর ছেলে।
সততা পরিবহনের সুপারভাইজার আব্দুল ওহাব বলেন, সিলেট থেকে রাত ১১টায় বাসটি ছাড়ার সময় অন্য যাত্রীদের সাথে সংঘবদ্ধ ডাকাতদলের ৩ জন এবং ৪ জন পৃথকভাবে টিকিট কেটে ৭ জন যাত্রী হিসেবে বাসে ওঠে। বাসটি ছাড়ার প্রায় সাড়ে ৩ ঘণ্টা পর ব্রাহ্মণবাড়িয়া জেলার রাধিকা নামক স্থানে আসলে চালককে তার আসন থেকে জোরপূর্বক উঠিয়ে আটক হওয়া ডাকাত দলের সদস্য আনোয়ার হোসেন চালকের আসনে বসে। এ সময়ে বাকি ৬ ডাকাত আগ্নেয়াস্ত্র এবং দেশীয় অস্ত্রের মুখে যাত্রীদের মারধর ও জিম্মি করে নগদ টাকা, স্বর্ণলঙ্কার, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। ডাকাতদের হামলায় এ সময় ৯ থেকে ১০ জন যাত্রী কম বেশি আহত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ