Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ওরা সাত স্পাইডারম্যান ধরা!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২৫ এএম

নগরীতে ধরা পড়লো সাত স্পাইডারম্যান। অভিনব কৌশলে এ চক্রের সদস্যরা পাইপ বেয়ে ৮ থেকে ১০ তলা ভবনে নির্বিঘেœ উঠতে সক্ষম এবং দুই থেকে তিন মিনিটের মধ্যে জানালার ‘লক ভেঙে’ চুরিতে পারদর্শী বলেও জানিয়েছে পুলিশ।
গত শুক্রবার গভীর রাতে নগরীর বাকলিয়া থানাধীন কল্পলোক আবাসিক এলাকা সংলগ্ন কর্ণফুলী নদীর বেড়িবাঁধ থেকে এ চক্রের সাত যুবককে গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, দলনেতা মো. শহিদুল ইসলাম শহিদ (২২) এবং তার সহযোগী মো. তৈয়ব (২০), ইরফান (২০), মো. জাহাঙ্গীর (৩০), মো. রাসেল (১৮), মো. রাজু (১৮) এবং মো. সুমন (১৮)।
বাকলিয়া থানা পুলিশ জানায়, কল্পলোক আবাসিক এলাকার বাসিন্দাদের কাছ থেকে দীর্ঘদিন ধরে মৌখিক অভিযোগ ছিল, তাদের বাসার জানালা খুলে চুরি হচ্ছে। তবে এ ব্যাপারে কেউ মামলা করেনি।
গ্রেফতারকৃতদের কাছ থেকে ১০টি চোরাই মোবাইল ও একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে বলে জানান পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ