Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিপ্লোম্যাটের কভার স্টোরি : “শেখ হাসিনা: দ্য মাদার অব হিউম্যানিটি”

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৫০ পিএম

ইউরোপের কূটনীতি বিষয়ক ম্যাগাজিন ‘ডিপ্লোম্যাট’ এ “শেখ হাসিনা: দ্য মাদার অব হিউম্যানিটি” শিরোনামে কাভার স্টোরি প্রকাশ হয়েছে। নেদারল্যান্ডসের বিখ্যাত এই ম্যাগাজিনে বৃহস্পতিবার দ্য হেগের একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এই কভার উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে দেশটিতে নিযুক্ত চীন, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, ইরান, দক্ষিণ কোরিয়া, উজবেকিস্তান, প্যালেস্টাইন, ইয়েমেন, মরক্কো, তিউনিসিয়া, অ্যাঙ্গোলা, সুইডেন, ফিনল্যান্ড, লুক্সেমবার্গ, ইউক্রেন, বসনিয়া-হার্জেগোভিনা, ভ্যাটিকান, কসোভো, ব্রাজিল, কিউবা, পেরু, চিলি, ভেনেজুয়েলা ও ইকুয়েডরের রাষ্ট্রদূতরা উপস্থিত ছিলেন।

সূত্র: ইউএনবি



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১:০১ পিএম says : 0
    বাংলাদেশের জন্য সারাবিশ্বের মানবতাবাদী মানুষের জন্য অত্যন্ত সুসংবাদ মাননীয় প্রধান মন্ত্রী বিশ্ব মানবতার মা। জাতীয় আন্তর্জাতিক গন মাধ্যমে বাংলাদেশের প্রধান মন্ত্রীর বিরল সম্মান বাংলাদেশী হিসাবে গর্ভকরি। বঙ্গবন্ধু কন্যার দীর্ঘায়ু সুসাস্হ্য কামনা করছি।
    Total Reply(0) Reply
  • faruk ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১:৪৫ পিএম says : 0
    congratulation
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ