Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় আওয়ামীলীগ নেতা আব্দুর রহিম হত্যার বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনা সদর উপজেলাধীন গয়েশপুরের পয়দা বাজারে প্রকাশ্য দিবালোকে গয়েশপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বিশ্বাসকে গুলি করে হত্যার আসামীদের গ্রেফতার ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলনের আয়োজন করে নিহতের পরিবারের সদস্যরা। সোমবার দুপুরে পাবনা প্রেসক্লাব ভিআইপি মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহত আব্দুর রহিম বিশ্বাসের ছোট ভাই আল আমিন হোসাইন।
লিখিত বক্তব্যে বলা হয়, হত্যাকাণ্ডের ২২ দিন অতিবাহিত হলেও মামলার আসামীদের পুলিশ অজ্ঞাত কারণে গ্রেফতার করছে না। উপরন্তু মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে আসামীরা। এমনকি নিহত আব্দুর রহিমের ছেলে মেয়েদের স্কুল থেকে বের করে দেওয়া হয়েছে। বর্তমানে তাদের লেখাপড়া বন্ধ রয়েছে। সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন নিহত আব্দুর রহিম বিশ্বাসের মা রহিমা খাতুন, স্ত্রী জোস্না খাতুন, মেয়ে রত্মা খাতুন, ছেলে জুনায়েদ বিশ্বাস ও ছোটমেয়ে জিম।

 

 

 

 

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ