Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

নেত্রকোনায় মোটর সাইকেল চুরির সময় চোর আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ৬:০৪ পিএম

নেত্রকোনা জেলা শহরের প্রাণকেন্দ্র জয়ের বাজার এলাকার সামনে থেকে রবিবার বেলা ১১ টার দিকে তালা ভেঙ্গে মোটর সাইকেল চুরি করার সময় রফিক শাহ্ নামক মোটর সাইকেল চোর চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ।

আটক চোর রফিক শাহ্ পাশ্ববর্তী কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার নারান্দি গ্রামের মুক্তার উদ্দিনের ছেলে।
নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুন্সী জানান, নেত্রকোনা সদর উপজেলার আসদআটি গ্রামের মানিক তার ডিসকভার ১০০ সিসি মডেলের মোটর সাইকেলটি জয়ের বাজারের সামনে সড়কের পাশে পার্কিং করে বাজার করতে ঢুকেন। এই সুযোগে চোর চক্রের সদস্যরা মোটর সাইকেলটির তালা ভেঙে ফেলে। তারা মোটর সাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার সময় আশপাশের লোজন বিষয়টি টের পেয়ে মোটর সাইকেল চোর বলে চিৎকার শুরু করলে ব্রীজের মোড়ে দায়িত্বরত পুলিশ সদস্যরা রফিককে আটক করেন। এ সময় মোটর সাইকেল চোর সিন্ডিকেট চক্রের অপর সদস্য দৌঁড়ে পালিয়ে যায়। পুলিশ আলামত হিসেবে মোটর সাইকেলটি সাময়িক ভাবে জব্দ করেছে। তিনি আরো জানান, মোটর সাইকেল চোর সিন্ডিকেট চক্রের মূল ঘাটিগুলো সম্পর্কে জানতে আটক রফিককে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন