Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

হযরত কায়েদ ছাহেব হুজুরের অনুসৃত পথেই চলতে হবে

দোয়া অনুষ্ঠানে আমির হোসেন আমু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষাব্যবস্থায় যে বিপ্লব সাধিত হয়েছে এবং বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে যে আদর্শ নাগরিক তৈরির প্রচেষ্টা চলছে তা অবশ্যই গৌরবের বিষয়। হযরত কায়েদ ছাহেব হুজুর (রহ.) প্রতিষ্ঠিত ঝালকাঠি এন এস কামিল মাদরাসা নিঃসন্দেহে সেই গৌরবের অংশীদার। বরাবরের মতো ভালো পড়াশুনা করে যারা দাখিল ও আলিমে এবারও দেশসেরা ফলাফল অর্জন করেছো তাদেরকে প্রাণঢালা অভিনন্দন । আশা করি তোমরাই হবে দেশ গড়ার কারিগর, তোমরাই হবে সেই সোনার মানুষ।
হযরত কায়েদ ছাহেব হুজুর (রহ.) প্রতিষ্ঠিত ঝালকাঠি এন এস কামিল মাদরাসা কর্তৃক আয়োজিত হযরত নেছারাবাদী হুজুরের সভাপতিত্বে অনুষ্ঠিত ২০১৯ সালে অ+ প্রাপ্তিতে দাখিল ও আলিমে দেশসেরা ফলাফল অর্জন করায় শুকরিয়া সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, শিল্প মন্ত্রণালয় সংক্রান্ত স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু এসব কথা বলেন।
তিনি বলেন, হযরত কায়েদ ছাহেব হুজুর (রহ.) ছিলেন সকলের মুরব্বি, আমাদের মডেল। যে আদর্শের কারণে ধর্ম-বর্ণ নির্বিশেষে কায়েদ ছাহেব হুজুরকে সবাই ভালোবাসে তা যেকোনো মূল্যে অক্ষুণœ রাখতে হবে। সুদ-ঘুষ, দুর্নীতি-দুষ্কৃতি, বেপর্দেগী-বেহায়ায়ী ও অত্যাচার-অবিচারমুক্ত একটি আদর্শ সমাজ নির্মাণে হযরত কায়েদ ছাহেব হুজুরের অনুসৃত পথেই চলতে হবে। হুজুরের দর্শন-চিন্তা লালন করার জন্যই নেছারাবাদের নাম দেশের গÐি ছাড়িয়ে আন্তর্জাতিক পরিমÐলেও সৌরভ ছড়াচ্ছে।
সভাপতির ভাষণে আমীরুল মুছলিহীন হযরত নেছারাবাদী হুজুর মাদরাসার সকল ছাত্র-শিক্ষক ও শুভানুধ্যায়ীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে হযরত কায়েদ ছাহেব হুজুর (রহ.) প্রতিষ্ঠিত সকল প্রতিষ্ঠানের কার্যক্রমে শরিক থাকার এবং বেহায়াপনামুক্ত জীবন গড়ার আহŸান জানান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলার আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠির জেলা প্রশাসক মো. জোহর আলী, জেলা আদর্শ সমাজ বাস্তবায়ন পরিষদের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, মাদরাসার সম্মানিত প্রিন্সিপাল আলহাজ মাওলানা আবু জাফর মো. ছালেহ চাঁদপুরী, উপাধ্যক্ষ মাওলানা গাজী মো. শহিদুল ইসলাম প্রমুখ। পরিশেষে নেছারাবাদী হুজুরের মোনাজাতের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়। প্রেস বিজ্ঞপ্তি

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হযরত কায়েদ ছাহেব
আরও পড়ুন