Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বোমা নিষ্ক্রিয় করতে কব্জি হারালেন র‌্যাব অফিসার

অভয়নগর(যশোর)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম


যশোরের অভয়নগর থানা চত্বরে হাত বোমা নিস্ক্রীয় করতে গিয়ে বোমার বিস্ফোরণে র‌্যাব কর্মকর্তা শহিদুল ইসলামের হাতের কবজি উড়ে গেছে। গুরুতর আহত অবস্থায় ওই কর্মকর্তাকে যশোর সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল রোববার সকালে অভয়নগর থানা চত্বরে এ ঘটনাটি ঘটে। জানা গেছে, খুলনা র‌্যাব-৬ এর একটি বিশেষ টিম মামলার আলামত হিসেবে রক্ষিত বোমা নিস্ক্রীয় করতে আসেন। র‌্যাব কর্মকর্তারা সকাল ১১টার সময় থানা চত্বরে সাতটি বোমা নিস্ক্রীয় করার উদ্যোগ নেন। এসময় প্রথম বোমাটি নিস্ক্রীয় করতে গেলেই সেটি বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে র‌্যাব কর্মকর্তা কর্পোরাল শহিদুল ইসলামের বাম হাতের আঙ্গুলসহ কবজি পর্যন্ত উড়ে যায়। এতে তিনি গুরুতর আহত হন।
এসময় অভয়নগর থানা পুলিশ দ্রæত তাকে যশোর সিএমএইচ হাসপাতালে ভর্তি করে। অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তাজুল ইসলাম জানান সকালে থানায় মামলার আলামত হিসেবে রাখা সাতটি বোমা নিস্ক্রীয় করতে আসেন র‌্যাব-৬ এর একটি টিম। বোমা নিস্ক্রীয় করার সময় প্রথম বোমাটাই বিস্ফোরিত হলে র‌্যাব-৬ এর কর্পোরাল শহিদুল ইসলামের বাম হাতের আঙ্গুলসহ কবজি পর্যন্ত উড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে যশোর সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন