Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

পরিচ্ছন্ন ও পরিবেশবান্ধব নগরী উপহার দিন

সংবর্ধনায় কর্মচারীদের উদ্দেশে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন পরিষ্কার-পরিচ্ছন্ন এবং পরিবেশবান্ধব নগরী উপহার দিতে চসিক কর্মচারীদের শতভাগ দায়িত্ব নগরবাসীর প্রতি উৎসর্গ করার আহŸান জানিয়েছেন। কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতাসহ যাবতীয় সুবিধা নিশ্চিত করতে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে মেয়র বলেন, আমি আপনাদের দায়িত্ব নিয়েছি আপনারা নগরবাসীর দায়িত্ব নিন। গতকাল (রোববার) সিটি কর্পোরেশনে কর্মরত অস্থায়ী সেবক, শ্রমিক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষকদের বেতন বৃদ্ধিসহ বিভিন্ন দাবি পূরণ করায় কর্পোরেশনের শ্রমিক কর্মচারী লীগ (সিবিএ) এর পক্ষ থেকে তাকে প্রদত্ত সংবর্ধনার জবাবে মেয়র একথা বলেন।
নগরীর আউটার স্টেডিয়াম সবুজমেলা মঞ্চে সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, পরিষ্কার-পরিচ্ছন্ন ও পরিবেশবান্ধব নগরী গড়তে সিটি মেয়রকে সহযোগিতা করুন। সিটি মেয়র মুখে যা বলেন, অন্তরে তা তিনি ধারণ করেন। প্রধানমন্ত্রীর আস্থাভাজন এ নেতা আপনাদের দাবি-দাওয়া অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করে দেবেন বলে তিনি উল্লেখ করেন।
সিটি মেয়র নগরবাসীদের সহযোগিতা কামনা করে আরও বলেন, পরিচ্ছন্ন কাজে নগরবাসীর সহযোগিতা পাওয়া গেলে পরিচ্ছন্ন কাজে নিয়োজিত কর্মীরা নগরীকে আরও সুন্দর থেকে সুন্দরতম করতে সক্ষম হবে। তিনি বলেন, যখনই সুযোগ পাচ্ছি, তখনই শ্রমিক কর্মচারীদের জন্য কিছু না কিছু করার চেষ্টা করেছি। আমার কাছে দাবী- দাওয়ার দরকার নেই। পর্যায়ক্রমে সকল দাবী দাওয়া পূরণ করা হবে।
অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক সফর আলী, চসিক কাউন্সিলর শৈবাল দাশ সুমন, হাসান মুরাদ বিপ্লব, মো. গিয়াস উদ্দিন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ বিশেষ অতিথি ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির


আরও
আরও পড়ুন