Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

সোনারগাঁয়ে দুই অটোরিকশা ছিনতাইকারী গ্রেফতার

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রাসেল (২৫) ও ফয়সাল (২৫) নামের দুই অটোরিকশা ছিনতাইকারীকে গ্রেফতার কেরেছে পুলিশ। গতকাল রোববার সকাল সোনারগাঁও উপজেলার সাহাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।
সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, আড়াইজাহারের আতাদী গ্রামে আবুল হোসেন এর ছেলে রুবেল (২২) অটোরিকশা নিয়ে আড়াইহাজার থানা মোড়ের সামনে অবস্থান করে। এ সময় ৩ যুবক অটোরিকশাটি সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও এলাকায় আসবে বলে ৩শ’-টাকায় ভাড়া করে।
অটোরিকশাটি নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের সামনে ব্রিজ এলাকায় পৌঁছানো অটোতে থাকা একজন বলে আমি ঐ বাড়ী থেকে পাওনা টাকা নিয়ে আসছি। কিছুক্ষণ পর একটি ধারালো অস্ত্র ও পলিথিনের ব্যাগে করে মরিচের গুড়া নিয়ে আসে। পরে অস্ত্র দিয়ে অটোচালক রুবেল কে এলোপাথারী কুপিয়ে জখম করে এবং চোখে মরিচের গুড়া ছিটিয়ে রাস্তার পার্শ্বে ফেলে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।
এঘটনায় রুবেলের পিতা আবুল হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করলে সোনারগাঁও উপজেলার সাহাপুর এলাকা থেকে রাসেল ও ফয়সালকে গ্রেফতার করা হয় এবং ছিনতাই হওয়া আটোরিকশাটি উদ্ধার করা হয়।
অটো চালক রুবেল আড়াইহাজার উপজেলার আতাবদী গ্রামের আবুল হোসেনের ছেলে। ধৃত রাসেল সোনারগাঁও উপজেলার ছোট আলমদী গ্রামের মহাসিন মিয়ার ছেলে ও ফয়সাল মহজমপুর গ্রামের আব্দুল ওয়াদুল ভূইয়া ছেলে।
সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু
মাদারীপুর জেলা সংবাদদাতা : মাদারীপুরের রাজৈরে উপজেলার ঘোষালকান্দি গ্রামে গত শনিবার রাতে সাপের কামড়ে মশিউর শিকদার (৪২) নামে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। নিহত মশিউর একই এলাকার মৃত মালেক শিকদারের ছেলে।
পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা যায়, রাজৈর উপজেলার বৈলগ্রামে শনিবার বিকালে তরিকুল সাপুড়ের বাড়ীতে মশিউর যায়। সেখানে সাপের বিষদাঁত ভাঙার সময় অসাবধানতাবসত একটি সাপ মশিউরের বাম হাতে কামড় দেয়। কামড়ানোর পর মশিউর বৈলগ্রাম থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ী ঘোষালকান্দি আসে। পরে চিকিৎসার জন্য মাইক্রোবাসযোগে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় মশিউরের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেয় চিকিৎসকরা। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১০টার দিকে মশিউরের মৃত্যু হয়।
তরিকুল সাপুড়ে জানান, সাপের দাঁত ভাঙার সময় অসাবধানতাবসত একটি সাপ মশিউরের বাম হাতে কামড় দেয়। কামড়ানো পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেল তারা খুলনা মেডিকেলে নিতে বলে এবং সেখানে নেয়ার পথে রাতে মশিউরের মৃত্যু হয়।
রাজৈর থানার ওসি মো: শাহজাহান মিয়া বলেন, আমি শুনেছি এক সাপুড়ে সাপের কামড়ে মারা গেছে।
রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার প্রদীপ চন্দ্র মন্ডল বলেন, আমিও শুনেছি এক সাপুড়েকে সাপে কামড় দিয়েছে। ঐ সাপুড়ে আমাদের কাছে চিকিৎসা নিতে আসে নাই। তার পরিবারের লোকজন তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে খুলনা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন