Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাত-পা বাঁধা গলিত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা

কোম্পানীগঞ্জ উপজেলার চরফকিরা ইউনিয়নের বামনী নদীর মোহনা থেকে এক ব্যক্তির হাত-পা বাঁধা অবস্থায় গলিত লাশ উদ্ধার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। রোববার রাত ১১টায় উপজেলার চরফকিরা ইউনিয়নের বামনী নদীর মোহানা চরকচ্ছপিয়া জাইল্লা খালে নুর নবীর (৪০) লাশ হাত-পা বাঁধা ও গলিত লাশ ভাসতে দেখা স্থানীয়রা কোম্পানীগঞ্জ থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করে। নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত নুরনবী পার্শ্ববর্তী কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের জগৎনন্দ গ্রামের মাহমুদুল হকের ছেলে। চরকচ্ছপিয়া এলাকার আবদুর রব পাটওয়ারীর ২য় মেয়েকে বিয়ে করে ১৫ বছর যাবৎ এই এলাকায় বসবাস করে আসছে। তার ৪ মেয়ে ১ ছেলে রয়েছে। এ ব্যাপারে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল মজিদ জানায়, পূর্ব শত্রুতার কারণে এই হত্যাকা- ঘটেছে এবং লাশ গুম করার উদ্দেশে হত্যার ৪ দিন পর লাশ নদীতে ভাসিয়ে দেয়।
জামায়াত নেতাসহ গ্রেফতার ২
সারাদেশে সাঁড়াশি অভিযানের অংশ হিসেবে কোম্পানীগঞ্জে থানা পুলিশ জামায়াত নেতাসহ ২ জনকে গ্রেফতার করেছে। রোববার রাতে উপজেলা চরফকিরা ইউনিয়নের জামায়াতের নেতা মোঃ আবদুল্লাহ ফারুকী (৩৮) ও বসুরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন (৩৩) প্রকাশ বাবুল মোল্লাকে গ্রেফতার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোঃ ফজলে রাব্বী জানান, আবদুল্লাহ ফারুকীর বিরুদ্ধে ৪টি মামলার গ্রেফতারীর পরোয়ানা রয়েছে এবং বাবুল মোল্লা দীর্ঘদিন মাদক ব্যবসায় করে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাত-পা বাঁধা গলিত লাশ উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ