Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সায়মা হত্যার তদন্ত প্র‌তি‌বেদন ৭ অ‌ক্টোবর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১:৫৫ পিএম

রাজধানীর ওয়ারীতে সিলভারডেল স্কুলের নার্সারির ছাত্রী সামিয়া আফরিন সায়মাকে (০৭) ধর্ষণের পর হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল আবারও পিছিয়েছে। আসছে ৭ অ‌ক্টোবর ফের দিন ধার্য করেছেন আদালত।
আজ সোমবার (১৬ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলাম প্রতিবেদন দাখিলের জন্য নতুন এই দিন ধার্য করেন।
তদন্ত প্র‌তি‌বেদন দা‌খি‌লের জন্য আজ সোমবার দিন ধার্য ছিল। কিন্তু এ দিন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি (গোয়েন্দা) পুলিশের পরিদর্শক আরজুন প্রতিবেদন দাখিল না ক‌রে সম‌য়ের আ‌বেদন ক‌রেন। এ পরিপ্রেক্ষিতে দাখিল পিছিয়ে ৭ অক্টোবর করা হয়।
এর আগে মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৪ জুলাই দিন ধার্য করা হয়েছিল। সেদিন না হাওয়াতে ২৫ আগস্ট নতুন দিন ধার্য করেছিলেন আদালত। কিন্তু তদন্ত কর্মকর্তা এ দিনও প্রতিবেদন দাখিল না করাতে ফের পিছিয়ে ১৬ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়।
মামলাটির একমাত্র আসামি হারুন অর রশিদকে গত ৭ জুলাই তার বাড়ি কুমিল্লার তিতাস থানার ডাবরডাঙ্গা এলাকা থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরের দিন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরাফুজ্জামান আনসারীর আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন হারুন। জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। বর্তমানে তিনি কারাগারেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ