Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ শিক্ষা কর্মকর্তাকে বদলি মাউশির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৩ পিএম

৫ জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)। গতকাল রোববার (১৫ সেপ্টেম্বর) শিক্ষা অধিদপ্তর থেকে তাদের বদলির আদেশ জারি করা হয়।
জারকৃত আদেশে বলা হয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরাধীন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে কর্মরত নিম্নবর্ণিত কর্মকর্তাগণকে নিজ বেতন ও বেতন স্কেলে নামের পার্শ্বে বর্ণিত পদ ও কর্মস্থলে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত বদলিভিত্তিক পদায়ন করা হলো।
সৈয়দ মো: তৈয়ব হোসেন, বান্দারবান পার্বত্য উপজেলা থেকে বদলি হয়েছেন চৌদ্দগ্রাম, কুমিল্লা, মো: আজহারুল ইসলাম ভুইয়া, কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে বদলি হয়েছেন নাছিরনগর, ব্রাক্ষণবাড়িয়ার, কানিজ আফরোজ, কুমিল্লার দাউদকান্দি থেকে বদলি হয়েছেন সুবর্ণচন, নোয়াখালি, মো: সাইফুল ইসলাম, ব্রাক্ষণবাড়িয়ার নাছিরনগর থেকে বদলি হয়েছেন বরুড়া, কুমিল্লা, এ.কে এম জাহাঙ্গীর আলম, কুমিল্লার বরুড়া থেকে বদলি হয়েছেন দাউদকান্দি, কুমিল্লা বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাউশির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ