Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

শেরপুরে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে টাকা লুট, মোটর সাইকেলসহ আটক-১

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ২:৪০ পিএম

শেরপুর সদর উপজেলার ডুবারচর বাজারের ব্যবসায়ী সাখাওয়াত হোসেন দুলালকে ডুবারচর দক্ষিন পাড়া নামক এলাকায় ৪সদস্যের একদল ডাকাত আক্রমন করে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে। এসময় তার কাছ থেকে ৭৮ হাজার টাকা লুট করে নেয় ডাকাতরা।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, ১৪ সেপ্টেম্বর রাতে সদর উপজেলার ডুবারচর বাজার থেকে দোকান বন্ধ করে ৭৮ হাজার টাকা নিয়ে বাড়ী ফেরার পথে দক্ষিন ডুবারচরে ৪জনের একটি ডাকাতদল তার ওপর আক্রমন করে অস্ত্রের মুখে তার কাছ থাকা ৭৮ হাজার টাকা ডাকাতি করে নেয়। এসময় তাকে ছুরিকাঘাত করে আহত করে ডাকাতরা। পরে তার ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ডাকাতি কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেলসহ চরভাবনা ঘুনাপাড়া এলাকার ডাকাত রাহাত (১৯) জনতার হাতে আটক হয়। আহত ব্যবসায়ী দুলালকে প্রথমে শেরপুর জেলা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
পরে তাকে পুলিশে সোপর্দ করা হলে পুলিশ ১৬ সেপ্টেম্বর ৭দিনে রিমান্ড চেয়ে রাহাতকে আদালতে প্রেরণ করে। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন জানান, ৪জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আমরা দোষীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ