Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

পাবনায় এক ঝাড়ুদারের রহস্যজনক মৃত্যু

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৪ পিএম

পাবনা প্রাণী সম্পদ দপ্তরের এক ঝাড়ুদার আত্মহত্যা করছেন। তার নাম সেলিম রেজা(২৫), সে ঈশ্বরদী উপজেলার চরগড়গড়ি গ্রামের তুজাম উদ্দিনের পুত্র ।
পাবনা সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তার অফিসে সেলিম রেজা চুক্তি ভিত্তিক ঝাড়ুদারের কাজ করতেন।
পাবনা সদর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মাহমুদুল ইসলাম আজ সোমবার বেলা ১১টার দিকে এই তথ্য নিশ্চিত করে জানান, উপজেলা ভেটেনারী চিকিৎসক ডাঃ নাজমুল হোসাইন সোমবার সকালে অফিসে এসে অফিসের বাইরে ঝাড়ুদার সেলিমের মোটর সাইকেল দেখতে পান এবং অফিসের প্রধান গেট তালা দেওয়া দেখে সেলিমকে মোবাইলে ফোন করেন।
সেলিম ফোন রিসিভ না করায় তিনি নিজের কাছে থাকা চাবি দিয়ে ভেতরে প্রবেশ করে অফিসের সিঁড়ির রেলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় সেলিমকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
সদর উপজেলা প্রাণী সম্পাদ কর্মকর্তা মাহমুদুল ইসলাম আরও জানান, ধারণা করা হচ্ছে ভোরের কোন এক সময় সেলিম ঝাড়ু দিতে এসে গলায় দঁড়ি লাগিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন। পাবনা সদর থানার তদন্ত কর্মকর্তা আসাদ জানান, পুলিশের সন্দেহ হওয়ায় ঐ ঝাড়ুদারের লাশা ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে আত্মহত্যা নাকি হত্যা । থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন