Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিক্সমামার সাথে রোর বাংলাদেশ লিমিটেডের চুক্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৫৮ পিএম

বিজ্ঞাপন শিল্পকে আরো প্রাণবন্ত করে তুলতে রোর বাংলাদেশ লিমিটেডের সাথে একটি সমঝোতা চুক্তি সই করেছে দেশের প্রথম ডিজিটাল কন্টেন্ট মার্কেটপ্লেস পিক্সমামা। বাংলাদেশের ছবি ব্যবহার করে বিজ্ঞাপন শিল্পকে আরো সমৃদ্ধ করতে উভয় সংস্থাকে সহযোগিতা করবে চুক্তিটি।

চুক্তির ফলে এখন থেকে ১৭ শতাংশ ছাড়ে পিক্সমামা থেকে ডিজিটাল ছবি কিনতে পারবে রোর বাংলাদেশ লিমিটেড। পাশাপাশি কাস্টম শ্যুটসহ রোর বাংলাদেশ লিমিটেডকে সকল প্রকার ডিজিটাল সাপোর্ট প্রদান করবে পিক্সমামা। এছাড়া কৌশলগত চুক্তিটি উভয় সংস্থাকে তাদের ক্লায়েন্ট ও স্টেকহোল্ডারদের সাথে আরো বেশি কাজের সুযোগ তৈরি করবে।

এ উপলক্ষ্যে রাজধানীর উত্তরায় পিক্সমামা’র প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা এবং সিইও মোস্তাফিজুর রহমান ও রোর বাংলাদেশ লিমিটেড’র এডিটর ইন চিফ তাহসীন মাহমুদ সমঝোতা চুক্তিতে সই করেন।

এ সময় পিক্সমামা’র বিজনেস ডেভেলপমেন্ট অফিসার রিফাত ইকবাল, টেকনোলজি লিড আশিকুজ্জামান এবং রোর বাংলাদেশ লিমিটেড’র ডেপুটি এডিটর মুহায়মিনুল ইসলাম অন্তিক ও সিনিয়র এক্সিকিউটিভ আফাজ মুস্তাফা উপস্থিত ছিলেন।

রবি’র কর্মীদের ডিজিটাল উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে নেয়া আর-ভেঞ্চারসের প্রকল্পের আওতায় পিক্সমামা স্বাধীন ব্যবসা হিসেবে তাদের কার্যক্রম পরিচালনা করছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিক্সমামা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ