Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

হাজীগঞ্জে অনলাইনে জুয়া, আটক- ৪

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩৯ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জ বাজার থেকে দেশে-বিদেশে বিভিন্ন টুর্নামেন্ট, প্রিমিয়ার লীগসহ অনলাইনে জুয়া খেলার দায়ে ৪ জনকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে পুলিশ তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরন করলে তাদেরকে আদালত জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

রোববার রাতে হাজীগঞ্জ বাজারের কাপড়িয়া পট্টি থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো রান্ধুনীমুড়ার আবু তাহের (৪২),মকিমাবাদের মো: মাহিন (৩৯), মোহাম্মদপুরের মো: খোকন (৪৫) ও কুমিল্লা জেলার মুরাদনগরের মহিউদ্দিন (৩০)। ওই সময় তাদের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা জব্দ করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন বলেন, আটকৃতরা দীর্ঘদিন যাবত প্রভাবশালী মহলের ছত্রছায়ায় বিশেষ ধরণের বেট ৩৬৫ সফ্টওয়ারের মাধ্যমে অনলাইনে ক্রিকেট জুয়া চালিয়ে আসছিল। গোপন খবরের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে। আটকৃতদের বিরুদ্ধে জুয়া খেলা আইনের ৪ ধারায় থানায় মামলা দায়ে করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ