Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে নৌকা ডুবে নিখোঁজের ২৮ ঘন্টা পর কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৩ পিএম | আপডেট : ৯:২৩ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

টাঙ্গাইলের মির্জাপুরে নৌকা ডুবে নিখোঁজের প্রায় ২৮ ঘন্টা পর নিলিমা লস্কর (১৭) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকেলে ছয়টার দিকে তার লাশ ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার দুরে সাফর্তা এলাকা থেকে ডুবুরীরা উদ্ধার করেন। এর আগে গত রোববার দুপুরে উপজেলার উয়ার্শী ইউনিয়নের ধলেশ্বরী শাখা এলেমজানী নদীর নাগরপাড়া খেয়াঘাটে নৌকা ডুবির ঘটনা ঘটে। 

নিলিমা লস্কর উপজেলার নতুন কহেলা কলেজের একাদশ শ্রেণির বাণিজ্য বিভাগের শিক্ষার্থী এবং উপজেলার উয়ার্শী ইউনিয়নের মজদই গ্রামের আলম লস্করের মেয়ে।
এলাকাবাসী জানান, রোববার দুপুরে কলেজ ছুটির পর এক শিক্ষকসহ প্রায় ৩০ জন শিক্ষার্থী নৌকাযোগে নদী পার হওয়ার সময় নৌকাটি ডুবে যায়। এতে অন্যরা সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও নিলিমা পানিতে ডুবে নিখোঁজ হয়। তাকে উদ্ধার করতে প্রথমে এলাকাবাসী চেষ্টা চালান। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিসের সদস্যরা তাঁদের সঙ্গে উদ্ধার অভিযান শুরু করেন। ঢাকা থেকে ডুবুরীও আনা হয়। গতকাল সোমবারও তারা উদ্ধার অভিযান চালান।
মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মাঈনুল ইসলাম জানান, ঘটনাস্থলের প্রায় আধা কিলোমিটার দুরে সাফর্তা এলাকায় নিলিমার লাশ ভাসতে দেখেন এলাকাবাসী। ডুবুরীরা সেখান থেকে তার লাশ উদ্ধার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ