Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

দৌলদিয়ার যৌন পল্লীতে ছিলেন প্রভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৬ পিএম | আপডেট : ৮:০৮ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০১৯

শিরোনাম দেখে অবাক হচ্ছেন? সত্যি সত্যিই এমনটা ঘটেছে! তবে যৌনকর্মী হিসেবে যৌন পল্লীতে ছিলেন না প্রভা। তিনি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের খাতিরেই সেখানে গিয়েছিলেন। এবং কয়েকটা দিন ছিলেন।

দৌলদিয়া যৌন পল্লীতে ‘পারফর্মার’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং করেছেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করেছেন তাসমিয়াহ আফরিন মৌ। সাদিয়া জাহান প্রভার সঙ্গে ওই শুটিংয়ে ছিলেন অভিনেত্রী মৌটুসী বিশ্বাসও।

স্বল্পদৈর্ঘ্যটির গল্প রচনা হয়েছে একজন অভিনেত্রীকে নিয়ে। গল্পের প্রয়োজনেই ইউনিট নিয়ে ওই যৌন পল্লীতে ছুটে গিয়েছিলেন নির্মাতা।

গল্পে দেখা যাবে ওই অভিনেত্রী অভিনয় জীবনে বিভিন্ন সময়ে অসংখ্য চরিত্রে অভিনয় করেছেন। চরিত্রের বৈচিত্র্যের জন্য তিনি সব সময় ডুবে থাকেন অভিনয়ে। অভিনয়ের জন্য নিজের স্বামীকেও সেভাবে তিনি সময় দিতে পারেন না। এ সব নিয়ে সৃষ্টি হয় নানা ধরণের সমস্যার। এমনই একটি গল্পে প্রভা এবং মৌটুসীকে দেখা যাবে স্বল্পদৈর্ঘ্যটিতে।



 

Show all comments
  • Md.sumon ashmed ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১৭ পিএম says : 1
    Naika provar sate kota bolte cai
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রভা

১৯ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ