Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

নেত্রকোনার দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ মামলার আসামীকে সুনামগঞ্জ থেকে গ্রেফতার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫০ পিএম

আটপাড়া থানা পুলিশ গত রবিবার দিবাগত গভীর রাতে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার প্রত্যন্ত গ্রাম মাইতিতে অভিযান চালিয়ে আটপাড়ার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে(৮) ধর্ষণ মামলার একমাত্র আসামী ঝালমুড়ি বিক্রেতা সাদ্দাম হোসেনকে(৩০) গ্রেফতার করেছে।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ আলী হোসেন জানান, আটপাড়া উপজেলার শুনই ইউনিয়নের ঈছাইল গ্রামের দুলাল মিয়ার পুত্র ঝালমুড়ি বিক্রেতা সাদ্দাম হোসেন গত ২৫ আগষ্ট দুপুরে মনসুরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ঝালমুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির আর্ত-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসতে দেখে সাদ্দাম ঝালমুড়ির দোকান ফেলে রেখে পালিয়ে যায়। এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে আটপাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেনে। এরপর থেকে সাদ্দাম পলাতক ছিল।

পুলিশ আধূনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে পলাতক সাদ্দামের অবস্থান সনাক্ত করার পর গত রবিবার রাত আনুমানিক ১টা ৩০মিনিটের দিকে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার মাইতি গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত সাদ্দাম হোসেনকে গ্রেফতার করে আটপাড়ায় নিয়ে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন