Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার মিরুখালী স্কুল এন্ড কলেজে গতকাল সোমবার সকালে নির্মাণাধীন একাডেমিক ভবনের দ্বিতীয় তলার ছাদ থেকে পরে মো. সোহরাফ হোসেন (৫০) নামে এক নির্মাণ শ্রমিকের করুণ মৃত্যু হয়েছে। সোহরাফ উত্তর মিরুখালী গ্রামের মো. হাতেম হাওলাদারের ছেলে। সে ২ সন্তানের বাবা।
প্রত্যক্ষদর্শী নির্মাণ শ্রমিক মো. তুহিন (৩০) জানান, সোহরাফ ও তুহিন সকাল ৮টার দিকে দ্বিতীয় তলার ছাদের কার্ণিসে দাড়িয়ে সদ্য সম্পন্ন করা তৃতীয় তলার ছাদের সেন্টারিংয়ের বাঁশ খোলার কাজ করছিল।

এ সময় অসতর্কতায় পাঁ ফসকে সোহরাফ নিচে পরে মাথা থেতলে গুরুতর জখম হয়। তার সাথের শ্রমিকরা সোহরাফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। থানা পুলিশ খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহত সোহরাফের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করে।
এ ব্যাপারে মঠবাড়িয়া থানা ওসি সৈয়দ আবদুল­াহ জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন