Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

মিল্কভিটার চার কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

অর্থ আতœসাৎ মামলায় মিল্কভিটার চার কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গতকাল সোমবার সংস্থার উপ-পরিচালক কামরুজ্জামান আদালতে এ চার্জশিট দাখিল করেন। শিগগিরই এটি বিচারের জন্য উঠবে বলে জানাগেছে। চার্জশিটভুক্ত আসামিরা হলেন, মিল্কভিটার সিনিয়র অফিসার (বিপণন) মো. নূরুল ইসলাম, বিপণন কর্মকর্তা নজরুল ইসলাম, এমপ্লয়ী গ্রেড-৪ জোন তত্ত¡াবধায়ক (বিপণন) মো. আবু ছায়েদ এবং গাজীপুর দুগ্ধ বিতরণকারী ভ্যানচালক সমবায় সমিতির ম্যানেজার মো. ইউসুফ।
চার্জশিটে উল্লেখ করা হয়, আসামিরা পরষ্পর যোগসাজশে মিল্কভিটার ২ কোটি ৮৩ লাখ ২৬ হাজার ৩৭৫ টাকা আত্মসাৎ করেছেন-মর্মে প্রমাণ মিলেছে। ২০১৩ সালের জুন মাস থেকে ২০১৭ সালের নভেম্বর মাস পর্যন্ত দায়িত্ব পালনকালে তারা এ অর্থ আত্মসাৎ করেন। চার্জশিটে আসামিদের বিরুদ্ধে ৮১ লাখ ৮৪ হাজার ৭১৯ টাকা আত্মসাৎ করার অভিযোগ আনা হয়।
উল্লেখ্য, গত বছরের ৫ ফেব্রæয়ারি রাজধানীর রূপনগর থানায় চার জনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করেন প্রতিষ্ঠানের বিপণন বিভাগের উপমহাব্যবস্থাপক আনোয়ারুল হাসান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ