Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

মাদক মামলায় যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

কুষ্টিয়ায় মাদক মামলায় আসামি মিল্টন হোসেনকে যাবজ্জীবন কারাদÐ দিয়েছেন আদালত। সে সঙ্গে ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের সশ্রম কারাদÐ দেয়া হয়। সোমবার দুপুরে কুষ্টিয়া জেলা দায়রা জজ অরূপ কুমার গোস্বামী এ রায় দেন।
দÐপ্রাপ্ত মিল্টন হোসেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতখালী এলাকার খোশবার আলীর ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৮ এপ্রিল দৌলতপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বোয়ালিয়া থেকে পাকা রাস্তা দিয়ে এক ব্যক্তি পঁচামাদিয়ার দিকে হেরোইন বিক্রি করার জন্য আসছে। তখন পুলিশের উপস্থিতি দেখে মিল্টন দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাকে আটক করে তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে সাদা পলিথিনে মোড়ানো ৬০ গ্রাম হেরোইন উদ্ধার করে।

চা বাগানে কর্মবিরতি
কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা : ৪ দফা দাবিতে মৌলভীবাজারের কমলগঞ্জে ন্যাশনাল টি কোম্পানির মদন মোহনপুর চা বাগানের শ্রমিকরা কর্মবিরতি পালন করেছে। গতকাল সকাল ৯টা থেকে চা শ্রমিকরা এ কর্মবিরতি পালন করেন।

কর্মবিরতি পালনকারী শ্রমিকরা জানান, চা বাগানে শ্রমিকরা দীর্ঘদিন ধরে গাড়ি চালক, সর্দার, দৈনিক মজুরি ভিত্তিক শ্রমিক ও মিস্ত্রিদের পদোন্নতি প্রদান করা, বাগানের অস্থায়ী শ্রমিকদের মধ্য থেকে ১০ জন শ্রমিককে স্থায়ীকরণ, সম্প্রতি চা শ্রমিক প্রদীপ তাহার ও জয়দীপ তাহারকে অযৌক্তিকভাবে দেয়া অভিযোগপত্র প্রত্যাহার এবং পার্শ্ববর্তী মাধবপুর চা বাগানের এক বাবুর নির্দেশে মদন মোহনপুর বাগানের প্লান্টেশন এলাকা থেকে চুরি করে চা পাতা উত্তোলন করে নিয়ে যাওয়ার প্রতিবাদে ও দায়ী ব্যক্তির বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে এই কর্মবিরতি পালন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ