Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

স্ত্রী ও ছেলের বউয়ের মারধরে গৃহকর্তা নিহত

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

ঝিনাইদহের মহেশপুর উপজেলার খড়েমান্দারতলা গ্রামে রোববার রাতে স্ত্রী ও ছেলের বউয়ের মারধরে আজিজ মোল্লা (৫৫) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সোমবার বিকালে নিহতের স্ত্রী রোকেয়া খাতুন ও ছেলের বউ আঁখি খাতুনকে থানায় নিয়ে এসেছে। মহেশপুর থানার এসআই আনিস জানান, রোববার রাতে স্ত্রী ও ছেলের বউ’র সাথে আজিজ মোল্লার ঝগড়াঝাটি হয়। এ সময় আজিজ মোল্লাকে ধাক্কা মেরে ফেলে দেয় তার স্ত্রী ও ছেলের বউ। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। লাশের গায়ে বড় ধরণের কোন আঘাতের চিহ্ন না থাকলেও বুকে ও মুখে আঁচড়ের দাগ রয়েছে।

গ্রামবাসির ভাষ্য ঝগড়াঝাটির এক পর্যায়ে আজিজ মোল্লার স্ত্রী ও ছেলের বউ তাকে মারধর করে। এতে তার মৃত্যু হয়েছে। মারধরে আজিজ মোল্লা অসুস্থ হয়ে পরেন।
মহেশপুর থানার এসআই আনিস জানান, আমরা ঘটনা তদন্ত করে দেখছি। এ ঘটনায় দুই মহিলাকে আটক করা হয়েছে। মহেশপুর থানার ওসি (তদন্ত) আমানুল্লাহ হক জানান, বিষয়টি প্রাথমিক ভাবে হত্যা ধরেই মামলা হচ্ছে। এ বিষয়ে নিহতের স্বজনরা জীবননগর থেকে এসেছেন হত্যা মামলা দায়ের করতে। ওসি জানান, নিহত আজিজ মোল্লার বাড়ি জীবননগর উপজেলায়। তিনি মহেশপুরের খড়েমান্দারতলা গ্রামে বিয়ে করে ঘর জামাই থাকতেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ