Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কলেজছাত্রকে চাপা দিয়ে খাদে ট্রাক

বিভিন্ন স্থানে নিহত আরো ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 বাগেরহাটে কলেজছাত্রকে চাপা দিয়ে খাদে পড়ে যায় একটি ট্রাক । এসময় ঘটনাস্থলেই মারা যায় কলেজ ছাত্র গোফরান । এছাড়া গত ২০ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে আরো ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে পিরোজপুর পাবনা পটুয়াখালী ও উলিপুরে একজন করে।
বাগেরহাট : বাগেরহাটের ফকিরহাটে সিমেন্ট বোঝাই ট্রাকের চাপায় ে নিহত হয়েছেন। তিনি শহীদ স্মৃতি ডিগ্রি কলেজের ১ম বর্ষের ছাত্র ছিলেন। বাড়ি উপজেলার শুভদিয়া গ্রামে। বাবার নাম গিয়াস উদ্দীন। গতকাল সোমবার দুপুরে ফকিরহাট উপজেলার শ্যামবাগাত এলাকায় খুলনা-মোংলা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন আরও ৪ জন।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, মোংলা থেকে ছেড়ে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাক ফকিরহাটের শ্যামবাগাত এলাকায় বিপরীত দিক থেকে আসা মটরসাইকেলকে চাপা দেয়। এতে মটরসাইকেল চালক ওই কলেজছাত্র ঘটনাস্থলেই মারা যান। তিনি আরও জানান, এ সময় ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় সেটি পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। পরে হেলপার তাহেরকে (৬০) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি খুলনার বয়রা এলকার নান্নু মিয়ার ছেলে।

পিরোজপুর : পিরোজপুরের ভাÐারিয়ায় ব্যাটারি চালিত ইজিবাইকচাপায় রেশাদ ইসলাম (০৭) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সকালে শহরের কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রেশাদ পৗর শহরের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ভ্যান চালক রফিকুল ইসলাম ফরাজীর ছেলে। সে উপজেলার ৭০ নম্বর জামিরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণিতে ছাত্র ছিল।

এদিকে, নিয়ন্ত্রণ হারিয়ে বসতঘরে বাসপিরোজপুরের ইন্দুরকানীতে গতকাল সোমবার একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে বসতঘরে উঠে যাওয়ার ঘটনা ঘটেছে। এতে একজন গুরুতর আহত হয়েছেন। বালিপাড়া ইউপি সদস্য মিজানুর রহমান জানান, দুপুরের ইন্দুরকানীর কলারণ খেয়াঘাট থেকে গোলাপ (০২-০০২২) নামে পিরোজপুরগামী একটি যাত্রীবাহী বাস চÐিপুর চৌমুহনী এলাকায় পৌছাঁলে চলন্ত অবস্থায় ডানপাশের চাকা ফেটে যায়। এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বসতঘরে উঠে যায়। এতে ঘরটি দুমড়ে মুচড়ে যায়।

উলিপুর (কুড়িগ্রাম) : কুড়িগ্রামের উলিপুরে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৩ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, গত রোববার সন্ধায় উলিপুর-চিলমারী সড়কের মোহাম্মদের মোড় নামক স্থানে। রুপালী বেগম উপজেলার পৌরসভার জোনাইডাঙ্গা গ্রামের বাবু মিয়ার স্ত্রী বলে জানা গেছে।

রাস্তা পার হতে গিয়ে প্রাণ গেল পথচারীর
নওগাঁ : নওগাঁ সদর উপজেলার হাঁপানিয়া বাজারে ট্রাকচাপায় আব্দুল হামিদ (৫৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, আব্দুল হামিদ নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়ক হেঁটে পার হওয়ার সময় রাজশাহীগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

পটুয়াখালী : পটুয়াখালীর গলাচিপায় ভাড়ায় চালিত মোটরসাইকেল থেকে পড়ে রাবেয়া বেগম (৩২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর দেড়টায় উপজেলার চরবিশ্বাস এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাবেয়া চরআগস্তি এলাকার জহিরুল সিকদার স্ত্রী।
পাবনা : পাবনার ভাঙ্গুড়ায় ব্যাটারিচালিত অটোরিকশার (স্থানীয়ভাবে বোরাক নামে পরিচিত) ধাক্কায় বৃষ্টি নামের পাঁচ বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। সোমবার বিকেল ৩টার দিকে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের রাঙ্গালিয়া গ্রামের এ ঘটনা ঘটে। নিহত বৃষ্টি ওই গ্রামের মো. বাবুর মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভাঙ্গুড়া থেকে রাঙ্গালিয়াগামী একটি বোরাক গাড়ি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা শিশুটিকে সজোরে ধাক্কা দেয়। এতে সে রাস্তার পাশে ছিটকে পড়ে যায় এবং মাথায় আঘাতপ্রাপ্ত হয়। পরে পরিবারের লোকজন মুম‚র্ষু অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক মৃত ঘোষণা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিভিন্ন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ