Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ফুলপুরে নারী নির্যাতন মামলার আসামীসহ গ্রেপ্তার ৬

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৩ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নারী ও শিশু নির্যাতন মামলার আসামীসহ ৬ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার)এর নির্দেশে ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজীর নেতৃত্বে অফিসার ও ফোর্স সোমবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনার সময় গ্রেফতারী পরোয়ানা মুলে ৪ জন আসামীকে ও নিয়মিত মামলায় ২ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো, ফুলপুর উপজেলার মারুয়াকান্দি গ্রামের ওয়ারেন্ট ভুক্ত আসামী মোফাজ্জল হোসেন (৫০), আনারুল (২৫), আমিরুল (২৮), ফারুক হোসেন (৩০) এবং নারী ও শিশু নির্যাতন মামলার আসামী পূর্ব ধনারভিটা গ্রামের জোসনা খাতুন (৪৫) ও রিপন মিয়া (২৫)।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন গ্রেফতারকৃত ৬জন আসামীকে আজ মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ